October 25, 2024, 6:23 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

মৌলভীবাজারে ক্লুলেস রিয়াজ হত্যাকান্ডের প্রধান আসামী ইমন তুরাগে গ্রেফতার।

মনির হোসেন জীবনঃ- টাকা পয়সা লেনদেন বিরোধের জের হিসেবে মৌলভী বাজারে বড়লেখার ক্লুলেস রিয়াজ হত্যাকান্ডের প্রধান আসামী ইমনকে রাজধানী তুরাগের ধউর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত প্রধান আসামীর নাম মোঃ সিরাজুল ইসলাম ওরফে ইমন (৩২)। সে হবিগঞ্জ জেলার মৃত আঃ কুদ্দুছ এর পুত্র। নিহত ভিকটিম রিয়াজ উদ্দিন (৩২)। পেশায় একজন রাজমিস্ত্রী এবং সে ডে-লেবারী হিসেবে কাজ করে আসছিল।

আজ র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার
সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার)
মোঃ পারভেজ রানা জানান, গতকাল বৃহস্পতিবার বিকাল সোয়া ৪ টার দিকে বিভিন্ন তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে
র‌্যাব-১ এর একটি দল জানতে পারে, মৌলভীবাজারের বড়লেখার ওই ক্লুলেস রিয়াজ হত্যা মামলার প্রধান আসামী রাজধানীর তুরাগ থানার ধউর এলাকায় অবস্থান করছে।পরবর্তীতে এমন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই স্হানে ঝটিকা অভিযান চালিয়ে ক্লুলেস হত্যা মামলার প্রধান আসামী মোঃ সিরাজুল ইসলাম ওরফে ইমন (৩২)কে আটক করতে সক্ষম হয়।

আজ বিকেলে এলিট ফোর্স র‌্যাব-১ এর সিনিয়র এএসপি মো: সালাউদ্দীন ঘটনার বিবরণ ও মামলা সূত্রের বরাত দিয়ে জানান, গত ৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখ আনুমানিক বিকাল সাড়ে ৫ টার দিকে ভিকটিম রিয়াজ উদ্দিন (৩২) ভাঙ্গারীর দোকানে বস্তা উঠানোর কাজ আছে এ কথা বলে সে বাড়ি থেকে বের হয়। একই দিন ভিকটিম বাড়িতে ফিরে না আসায় ভিকটিমের পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে। এর পরদিন গত ৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রাত আনুমানিক সোয়া ১০ টার দিকে ভিকটিমকে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ মৌলভী বাজার জেলার বড়লেখা থানার পশ্চিম গাংকুল এলাকার মাধবছড়া খালের পূর্ব পাশে ধান ক্ষেতে পাওয়া যায়।

প্রাথমিক জিঙ্গাসাবাদ ও গ্রেফতারকৃত আসামী ইমন র‌্যাবের নিকট স্বীকার করে জানান, সে ও ভিকটীম রিয়াজ উদ্দিন (৩২) একই মালিকের কাছে কাজ করতো। তাদের মধ্যে টাকা পয়সা লেনদেন নিয়ে বিবাদ ছিল। বিবাদের জের ধরে গত ৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রাত আনুমানিক সোয়া ১০ টার দিকে সে ভিকটিম (রিয়াজ)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ভিকটিমের লাশ মৌলভীবাজার জেলার বড়লেখা থানার পশ্চিম গাংকুল এলাকার মাধবছড়া খালের পূর্ব পাশে ধান ক্ষেতে ফেলে ঢাকায় পালিয়ে আসে।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, এ চাঞ্চল্যকর খুনের ঘটনার পর প্রতিবেশী সুন্দর আলী সামাজিক যোগাযোগ মাধ্যম খুনের ৪৮ ঘন্টার মধ্যে ফেসবুকে একটি মৃত ব্যক্তির মরদেহ (লাশ) দেখতে পেয়ে ভিকটিমের স্ত্রীকে দেখায়। পরে তাৎক্ষণিকভাবে ভিকটিমের স্ত্রী মৌলভীবাজার জেলার বড়লেখা থানার পশ্চিম গাংকুল এলাকার মাধবছড়া খালের পূর্ব পাশে ধান ক্ষেতে ওই ব্যক্তি (নিহতের স্বামী) লাশটি দেখতে পায় এবং লাশটি ভিকটিম রিয়াজ উদ্দিনের বলে সনাক্ত করে।

নিহতের পরিবারের লোকজন দাবি, নিহত ভিকটিম রিয়াজ উদ্দিনের মাথায়, কপালে, কানে, মুখে থুতনিতে গুরুত্বর কাটা জখম রয়েছে । বড়লেখা থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তারা ভিকটিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের মর্গে প্রেরণ করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মৌলভীবাজার জেলার বড়লেখা থানায় পেনাল কোড আইনে
একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব বলছে, গ্রেফতারকৃত আসামী মোঃ সিরাজুল ইসলাম ওরফে ইমনের বিরুদ্ধে ইতিপূর্বেও একটি হত্যা মামলা রয়েছে।তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন